1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে গোয়েন্দা পুলিশের অভিযানে ১হাজার ৫ পিস ইয়াবাসহ আটক ১

  • আপডেট টাইম : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৩৭২ বার পঠিত

 

:বিশেষ প্রতিনিধি মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ১ হাজার ৫ পিস ইয়াবাসহ সাইফুল ইসলাম ফাহিম (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গতকাল (১৩ মে) রাতে মৌলভীবাজার সদর উপজেলার রাঙ্গাউটি রিসোর্টের সামনে থেকে তাকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১১.১০ ঘটিকার সময় এসআই অনুজ কুমার দাশের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম মৌলভীবাজার সদর উপজেলার ০৬ নং একাটুনা ইউনিয়নের তালতলা এলাকার মৌলভীবাজার টু কুলাউড়া রোডের পাশে রাঙ্গাউটি রিসোর্টের সামনে থেকে সাইফুল ইসলাম ফাহিমকে আটক করা হয়।

ঘটনাস্থল থেকে আটককৃত ফাহিমের দেহ তল্লাশী করে তার পরনের জিন্স প্যান্টের পকেট থেকে ০৫ টি কালো রঙের জিপারযুক্ত বায়ুনিরোধক পলিথিনের প্যাকেট থেকে মোট ১০০৫ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার বাজারমূল্য প্রায় ৩ লাখ ১ হাজার টাকা।

আটককৃত সাইফুল ইসলাম ফাহিম মৌলভীবাজার জেলার রাজনগর থানাধীন ০৮ নং মনসুরনগর ইউনিয়নের বনমালী পঞ্চেশ্বর গ্রামের হান্নান মিয়ার ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব সুদর্শন কুমার রায় বলেন, ”মাদকের বিরুদ্ধে মৌলভীবাজার জেলা পুলিশ জিরো টলারেন্স ঘোষণা করেছে। মাদকের প্রসার রোধ, মাদক ব্যবসার সাথে জড়িতদের গ্রেফতারে জেলা পুলিশ গুরুত্বের সঙ্গে কাজ করছে।”

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় আটককৃত সাইফুল ইসলাম ফাহিম এবং পলাতক আসামি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ৯(খ)/৪১ ধারায় একটি মামলা দায়েয়ের প্রস্তুতি চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..